আপনার ফেসবুক অ্যাকাউন্টে অন্য কেউ Login করছিল কিনা জেনে নিন? দেখুন অনুপ্রবেশকারীর তালিকা


ফেসবুক পৃথিবীর সবচেয়ে পুপুলার এবং জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক সাইট। ইন্টারনেট ব্যবহারকারীর প্রায় ৯০ শতাংশ মানুষ সোশ্যাল নেটওয়ার্ক সাইট হিসেবে ফেসবুক ব্যবহার করেন। কিন্তু আমারা সকলেই তো Facebook ব্যবহার করি কিন্তু এটা কি জানি যে, আমার ফেসবুক Account টি আদৌ কি সুরক্ষিত। আপনি ছারা কি আর কেউ আপনার ফেসবুক অ্যাকাউন্ট টি ব্যবহার করেছে ? কিংবা কেউ আপনার অজান্তে আপনার অ্যাকাউন্ট টি হ্যাক করেছে। আপনি যদি মনে করে যে, আপনার ফেসবুক একাউন্টে আপনি ছাড়াও অন্য কেউ প্রবেশ করেছে। তাহলে আপনি জেনে নিতে পারবেন ? তাহলে আসুন নিচে দেখানো নিয়ম অনুসরন করে দেখে নিন আপনার ফেসবুকে লগিন করা ইউজারের তালিকা এবং কোন ব্রাউজার থেকে ব্রাউজ করেছে তার সাত সতেরো ।


আপনাকে যা করতে হবে?

    ফেসবুক অ্যাকাউন্টে login করে ডান পাশে থাকা Settings আইকনটিতে click করুন।


ফেসবুক


    এরপর সেখান থেকে Account Settings এ click করুন। এরপর যে windowটি আসবে সেখানে বাম পাশ থেকে Security অপশন এ click করুন।

    এরপর Security Settings থেকে Secure Browsing এবং Login Notification  অপশন Enable আছে কিনা তা চেক করুন। না থাকলে Enable করে দিন।


    এরপর Your Browsers and Apps গিয়ে আপনার অ্যাকাউন্টে login তালিকা এবং কোন ব্রাউজার থেকে কত তারিখে ব্রাউজ করেছে দেখতে পাবেন। তখন আপনি বুঝতে পারবেন যে এটা কি আপনি না অন্য কেউ।
    ব্যাস কাজ কমপ্লিট ।


Source: কম্পিউটার জগত.কম
আপনার ফেসবুক অ্যাকাউন্টে অন্য কেউ Login করছিল কিনা জেনে নিন? দেখুন অনুপ্রবেশকারীর তালিকা আপনার ফেসবুক অ্যাকাউন্টে অন্য কেউ Login করছিল কিনা জেনে নিন? দেখুন অনুপ্রবেশকারীর তালিকা Reviewed by Unknown on 1:11:00 AM Rating: 5

1 comment:

  1. হাই আমি মোঃফিশান রাব্বি Md Fishan Rabbi আমার বাড়ি নওগাঁ জেলাই আমি আপনাদের মাঝে একটি উদ্যস নিয়ে এসেছি যে,ফেচবুকে ভেরিফাইড ব্লুক ট্রির্ক মার্ক সাধারণ মানুষের পাশে সেই ব্লু ট্রীর্ক মার্ক থাকে না কেন? আরে ভাই আমরা কি সাধারণ মানুষ ফেচবুক চালাই না। বলনেন। শুধু সেলিব্রেটিনদের নামের পাশে ব্লু টিক চিন্হ কেন? আমিও ফেচবুক আইডি ফেরিফাই করার জন্য অনেক বার আবেদন করেছিলাম কিন্ত কাম হয়। আমি ফেচবুকে সেলিব্রেটিন না। শুধু ফেচবুকে পুপুলার।

    ReplyDelete

Powered by Blogger.